• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রতারক সিকদার লিটনের বিচারের দাবিতে  ঝাড়ু মিছিল

স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২০, ১২:৫৬
Broom procession demanding, trial of fraudster, rtv news
চাঁদাবাজি মামলার আসামি সিকদার লিটনের বিচারের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে স্থানীয়রা

ফরিদপুরের আলফাডাঙ্গায় অসংখ্য প্রতারণা ও চাঁদাবাজি মামলার আসামি সিকদার লিটনের বিচারের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে স্থানীয়রা।

গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার সদর বাজারে এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি সদর বাজার চৌরাস্তা থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তারা প্রতারক সিকদার লিটনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সেইসঙ্গে প্রতারক সিকদারকে গ্রেপ্তার করায় প্রশাসনকে অভিনন্দন জানান তারা।

সাংবাদিক পরিচয় দিয়ে নানা ধরনের প্রতারণার পাশাপাশি সাইবার অপরাধের সঙ্গেও জড়িত ছিলো সিকদার লিটন। তার বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজি মামলার চারটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এসব মামলায় তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলো।

আজ সোমবার ভোরে ভাঙ্গা উপজেলা সদরে থানার সন্নিকটে একটি ভাড়া বাসা থেকে সিকদার লিটনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-৮)। পরে ডিজিটাল অ্যাক্ট আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার লিটন শিকদারকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় সিআইডির নিকট হস্তান্তর করা হয়।

আরও পড়ুনঃ

বান্ধবীর বাসায় বেড়াতে এসে দুইবার ধর্ষণের শিকার তরুণী
হাজারীবাগে ময়লার বালতি থেকে কন্যাশিশুর মরদেহ উদ্ধার

ফরিদপুর, খুলনা ও পাবনা জেলায় চাঁদাবাজি, প্রতারণা ও প্রাণনাশের হুমকি, সাইবার অপরাধসহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে সিকদার লিটনের বিরুদ্ধে। ফেসবুকে বিভিন্ন ব্যক্তির নামে অপপ্রচার করে ব্ল্যাকমেইলিং এবং গ্রামের সহজসরল অনেক মানুষের সঙ্গে সরাসরি প্রতারণার অভিযোগে ডিজিটাল অ্যাক্ট আইনে দায়েরকৃত মামলার আসামি তিনি। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে দুই ডজনের বেশি সাধারণ ডায়েরি রয়েছে।

জেবি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিপিএল থেকে ছুটি নিলেন লিটন
লিটনকে নিয়ে যা বললেন প্রধান নির্বাচক লিপু
ডিএমপির আর্থিক অনুদান পেলেন ২১৭ পুলিশ সদস্য
লিটনকে ট্রল করা নিয়ে যা বললেন নিক পোথাস
X
Fresh