• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পারিবারিক কলহের জেরে ঘরে আগুন, নিহত ১ দগ্ধ ৪ 

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২০, ২১:৪৬
পারিবারিক কলহের জেরে ঘরে আগুন, নিহত ১ দগ্ধ ৪ 
ফাইল ছবি

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে বসত ঘরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় অগ্নিসংযোগকারীসহ দগ্ধ হয়েছে ৫ জন।

সোমবার (১৯ অক্টোবর) সকালে জেলা সদরের রামহরিতালুক গ্রামে এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধদেরকে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রামহরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে তিনি বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে ইসমাইলের তিন ছেলে এক মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সাথে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে যায়।

সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় ইসমাইলের দ্বিতীয় স্ত্রী আসমা বেগম, ছেলে কামাল উদ্দিন, প্রতিবেশী তারেক, সুমন ও মান্না নামে ৫ জন অগ্নিদগ্ধ হয়।
তাৎক্ষণিক তাদেরকে ২৫০ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকা নেয়ার পথে আসমা বেগম মারা যান।

সুধারাম মডেল থানার ওসি নবির হোসেন জানান, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
ভাসানটেকে সিলিন্ডারের আগুনে দগ্ধ ৬, মায়ের পর মারা গেলেন মেয়েও
X
Fresh