logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

পালাবার পথ নেই এসআই আকবরের, পঞ্চগড় সীমান্তে কঠোর সর্তকতা

Rayhan, murder,
পঞ্চগড়ের বিভিন্ন সীমান্তে বাড়তি সতর্কতা
সিলেটের বন্দর বাজার থানা পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিনের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এসআই আকবরের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারির পর থেকেই পঞ্চগড়ের বিভিন্ন সীমান্তে বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও বাংলাবান্ধা ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

সোমবার (১৯ অক্টোবর) সকাল থেকে জেলার বিভিন্ন সীমান্ত  বিজিবি  সদস্যদের টহল জোরদার ও তৎপরতাসহ নজরদারি বৃদ্ধি করার চিত্র দেখা গেছে।

তবে করোনাভাইরাসের কারণে পঞ্চগড়ের বাংলাবন্ধা ইমিগ্রেশন চেকপোস্টের মাধ্যমে ভারতে যাতায়াত ব্যবস্থা বন্ধ থাকায় কেউ ইমিগ্রেশন দিয়ে  পার হয়ে ভারতে যেতে পারবে না বলে জানিয়েছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার আনিসুর রহমান জানান, যাতে করে পঞ্চগড়ের সীমান্ত দিয়ে অবৈধভাবে কেউ যেন পার না হতেই পারে তাই আমরা সব সময় পুরো সীমান্তে সতর্ক অবস্থানে রয়েছি। কোনো অপরাধী বা ব্যক্তি যেন অবৈধভাবে সীমান্ত ব্যবহার করতে না পারে তার জন্য আমাদের টহল জোরদার করেছি।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর মধ্যরাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪)। সকালে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।

জিএম/এম 

RTVPLUS