• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৯
Two leaders of Swechchhasebak, League, rtv news
লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানি লক্ষ্মীপুর গ্রামে গতকাল রোববার রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়। আহত স্বেচ্ছাসেবক লীগের নেতারা হলেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া ও সহ-সভাপতি মনির হোসেন মনু। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের গণসমাবেশ শেষে বাড়ি যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে তাদের ওপর এ হামলা চালানো হয়। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। কে বা কারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগও করেনি।

তবে এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আমিন ধানের শীষের সমর্থক ও বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন। একই অভিযোগ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

জানা যায় আগামীকাল মঙ্গলবার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনী প্রচারণার শেষ দিন ছিল গতকাল রোববার।

প্রসঙ্গত, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিপক্ষে দানের শীষের তোফায়েল আহম্মেদসহ দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh