• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাভারে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহকর্মী 

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২০, ১৬:৫৬
Domestic worker, victim, gang rape, Savar
প্রতীকী ছবি

সাভারে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ওই দুজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর এলাকার সিদ্দিকের বাড়িতে এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর থানার বাবলাবনা গ্রামের মইনুল ইসলামের ছেলে রাজু আলী (৩৫) ও একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে রিয়াজ আলী (২০)।

পুলিশ জানায়, ধর্ষিতা অন্যের বাসায় কাজ করেন গৃহকর্মী হিসেবে। কাজের সুবাদেই তাদের সাথে পরিচয় হয় ওই নারীর। পরিচয়ের কারণে অভিযুক্তরা সাভারে প্রায়ই বেড়াতে আসতে বলেন ভুক্তভোগী নারীকে। গতকাল শুক্রবার ধর্ষক রাজু তাকে সাভারে বেড়াতে আসার জন্য জোর অনুরোধ করে। অনুরোধের এক পর্যায়ে তিনি রাজি হয়ে তাদের বাসায় আসেন।

আসার কিছুক্ষণ পড়েই তাকে কুপ্রস্তাব দেন তারা। রাজি না হওয়ায় দুপুরে তাকে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় চিৎকার করার চেষ্টা করলে রাজু ধারালো ব্লেড দিয়ে গলায় রক্তাক্ত জখম করে। ভুক্তভোগীর চিৎকার শুনে তাকে উদ্ধার করে স্থানীয়রা তখন অভিযুক্তদের আটক করে পুলিশে সোপর্দ করে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে তাদের ৫ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:
সাভারে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহকর্মী
দলবেঁধে ধর্ষণের পর টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে চলে গেল দুর্বৃত্তরা
ধর্ষণ বিরোধী লংমার্চে ফেনীর পর দাগনভূঞাতেও হামলা

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
সাভারে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা
X
Fresh