• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে করোনাভাইরাসে মারা গেছেন ৭৭ জন

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২০, ১৩:৪৮
7 people died, of coronavirus, rtv news
প্রতীকী ছবি

চাঁদপুরে নতুন আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে চাঁদপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৩৩৫ জন।

সুস্থ হয়েছেন ২১৬৩ জন। মারা গেছেন ৭৭ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, প্রাপ্ত রিপোর্ট সংখ্যা ৫০টি। এর মধ্যে পজিটিভ তিনটি এবং নেগেটিভ ৪৭টি।

নেগেটিভ তিনজনের মধ্যে চাঁদপুর সদরে এক ও শাহরাস্তির দুইজন রয়েছেন।সুস্থ হয়েছেন চারজন। সদরে দুই ও ফরিদগঞ্জে দুইজন রয়েছেন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ আরটিভি নিউজকে জানান, এ পর্যন্ত করোনা পরীক্ষার জন্য চাঁদপুর জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ১১,৭৪৩টি। প্রাপ্ত রিপোর্ট ১১,৭২১টি। পজিটিভ রিপোর্ট ২৩১৬টি এবং নেগেটিভ রিপোর্ট ৯৪০৫টি। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২৩৩৫ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৯৪২, হাইমচর ১৫৩, মতলব উত্তর ১৯৫, মতলব দক্ষিণ ২৬৪, ফরিদগঞ্জ ২৬৭, হাজীগঞ্জ ২০০, কচুয়া ৮৫ ও শাহরাস্তিতে ২২৯ জন। আক্রান্তের পর জেলায় সুস্থ হয়েছেন ২১৬৩ জন।

এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ৭৭ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ২২, ফরিদগঞ্জে ১১, হাজীগঞ্জে ১৭, শাহরাস্তি সাতজন, কচুয়ায় ছয়জন, মতলব উত্তরে ১০ জন, মতলব (দ.) তিনজন ও হাইমচরে একজন।

চাঁদপুর জেলায় বর্তমানে চিকিৎসাধীন রোগী ৯৫ জন। হাসপাতালে তিনজন, হোম আইসোলেশনে ৯২ জন। বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা আটজন। কোভিডে তিনজন, নন কোভিড পাঁচজন।

জেলায় বর্তমানে হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তির সংখ্যা ৬৭৪ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
চাঁদপুরে ৬ লাখ টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা
চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
X
Fresh