• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলে ছয় কোটি টাকার ভারতীয় শাড়িসহ চারজন গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২০, ১০:৫৮
Four arrested, in Tangail with Indian, rtv news
ভারতীয় শাড়িসহ গ্রেপ্তার চারজন

টাঙ্গাইলের মির্জাপুরে ছয় কোটি টাকারও অধিক মূল্যের ভারতীয় শাড়ি ও ওড়না উদ্ধার করেছে পুলিশ। কাভার্ডভ্যানে করে পাচারের সময় উপজেলার দেওহাটা এলাকা থেকে এ শাড়ি ও ওড়না উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত দুই কাভার্ডভ্যানের চালক ও দুই হেলপারকে বৃহস্পতিবার আদালতে হাজির করে রিমান্ড চেয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, দুই কাভার্ডভ্যানের চালক নাজমুল হোসেন (৩০), আকতারুল ইসলাম (৩৫) ও তাদের সহকারী মশিউর (৪০) ও নাসির উদ্দিন (৩০)।

বৃহস্পতিবার বিশেষ ক্ষমতা আইনে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বৃহস্পতিবার তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ বুধবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটায় দুটি কাভার্ডভ্যানে তল্লাশি চালায়।

এ সময় ওই কাভার্ডভ্যান থেকে ১৮ হাজার ৩৩টি ভারতীয় শাড়ি, এক হাজার ৮৫০টি ওড়না, তিনটি লেহেঙ্গা ও ৯০ বস্তা গম উদ্ধার করা হয়। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে এগুলো গণনা করা হয়।

এর বাজারমূল্য ছয় কোটি পাঁচ লাখ ৮৩ হাজার টাকা বলে জানান পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের চারজনকে পাঁচদিন করে রিমাণ্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

এদিকে আদালত পরিদর্শক তানবীর আহামেদ আরটিভি নিউজকে জানান, আগামী রোববার রিমাণ্ড আবেদনের শুনানি হবে। তাদের চারজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।কাভার্ডভ্যান দুটিও আটক করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh