• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে প্রাইভেটকারে পার্লার কর্মীকে ধর্ষণ, অভিযুক্ত গাড়িচালক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২০, ২১:০৬
rape
ধর্ষণ

গাজীপুরের কাশিমপুরে প্রাইভেটকারে তুলে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেটকার চালক পিন্টু মিয়া (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু মিয়া গাজীপুরের কালিয়াকৈরের নাওলা গ্রামের আব্দুল বারেকের ছেলে।

ভুক্তভোগীর স্বজনরা জানায়, ওই পার্লার কর্মী কালিয়াকৈর রেন্ট-এ-কার থেকে প্রাইভেট নিয়ে বিভিন্ন স্থানে যাতায়াতের সুবাদে পরিচয় হয় পিন্টু মিয়ার সাথে। গত বুধবার সন্ধ্যায় ওই পার্লার কর্মী তার ৮ বছরের ছেলেকে পিন্টু মিয়ার প্রাইভেকার নিয়ে ঘুরতে বের হয়। এসময় চন্দ্রা-নবীনগর সড়কে জিরানী এলাকায় গিয়ে কৌশলে ওই নারীর সঙ্গে থাকা তার ছেলেকে একটি দোকানে নামিয়ে রেখে ওই পার্লারকর্মীকে একটি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে প্রাইভেটকার নিয়ে পিন্টু দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার ওই নারী কাশিমপুর থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিকেলে অভিযুক্ত পিন্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি'র ডিসি ডিবি জাকির হাসান জানান, অভিযুক্ত গাড়িচালক পিন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তকে আদালতে পাঠানো হবে এবং ও তার রিমান্ডের আবেদন জানানো হবে। পরীক্ষার জন্য ওই নারীকে শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে ।

আরও পড়ুন:
‘ধর্মের ভাই ডাকার পরও আতাউর আমাকে ধর্ষণ করে’
প্রথমবার ধর্ষণের পর চুপ থাকায় দ্বিতীয়বার ধর্ষণচেষ্টা
শ্বাসরোধে হত্যার পর প্রেমিকার লাশ নদীতে ফেলে দেয় জাহিদ
১৬ দিনের মাথায় দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh