• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বরগুনায় প্রতিপক্ষের পিটুনিতে যুবকের মৃত্যু

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২০, ১৬:১২
Young man beaten, to death, rtv news
বরগুনা

বরগুনার ঘটবাড়ীয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কালু গাইন নামে একজনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ সাতজন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরগুনা সদর উপজেলার ঘটবাড়িয়া গ্রামের পরিমল ও নিহত কালু গাইনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলমান রয়েছে প্রতিবেশী মজিবর, মিঠু, পুলিন ও খবিরের।

শুক্রবার সকালে পরিমল ও কালু গাইনের রোপণ করা গাছ উপরে ফেলে মজিবর, মিঠু, পুলিন ও খবিরসহ তাদের লোকজন। উপরে ফেলা গাছ দেখতে পরিমল, কালুসহ সাত থেকে আটজন মিলে ঘটনাস্থলে গেলে মজিবর, মিঠু ও খবিরের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে কালু, পরিমল, অনিমা, চম্পাসহ আটজন আহত হন।

আহতদের বরগুনা সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক কালু গাইনের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়।

সেখানেও অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখানে চিকিৎসারত অবস্থায় গতকাল বুধবার রাতে কালু গাইন মারা গেছেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় নিহত কালু গাইনের ভাই পরিমল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে মসজিদে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ৪ ইউনিট
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
X
Fresh