• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সীমান্ত সড়কের কাজ শেষ হলে পার্বত্য জেলায় নিরাপত্তা নিশ্চিত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২০, ১৫:৪৫

প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবানের সীমান্ত রক্ষা এবং সীমান্তে আরও নিরাপত্তা আরও জোরদার করার জন্য থানচি থেকে লিকরির সীমান্ত সড়কটি সম্পৃক্ত করা হচ্ছে। আমরা আশা করছি এ সড়কটির কাজ শেষ হলে আরও ইনভেস্টার আসবে। আরও লোকজন পুঁজি বিনিয়োগ করবেন। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ বৃহষ্পতিবার সকালে গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি) ও স্থাপত্য অধিদপ্তর এর বাস্তবায়নে এবং বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ৯ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত বান্দরবানের থানচি থানার চতুর্থ তলা ভবনের ফলক উম্মোচন করার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বান্দরবান খুবই সুন্দর জায়গা। শুধু বান্দরবানই নয়, খাগড়াছড়ি ও রাঙামাটিও অনেক সুন্দর জায়গা। পার্বত্য এলাকার মানুষের নিরাপত্তার জন্য যা যা কিছু করার দরকার সবই সরকার করছে বলেও জানান তিনি।

মন্ত্রী থানা ভবনের সামনে বৃক্ষরোপণ করেন এবং স্থানীয়দের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

এদিকে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও পুলিশ সুপার জেরিন আখতার উপস্থিত ছিলেন।

এছাড়া বিকেলে নির্মাণাধীণ সীমান্ত সড়কের বাগলাই নামক চার কিলোমিটার স্থান পরিদর্শন করেন তিনি। আগামীকাল শুক্রবার থানচির দুর্গম রেমাক্রী এলাকা পরিদর্শন করে বান্দরবান ত্যাগ করবেন তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের তিন উপজেলায় নির্বাচন স্থগিত
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের সদস্য নিহত
কেএনএফের আরও ৩ নারী সহযোগী গ্রেপ্তার
X
Fresh