• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণ চেষ্টার অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে, উল্টো হত্যার হুমকি

আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২০, ২১:০৫
The family got justice, 19 years after the rape, rtv news
সংবাদ সম্মেলন

দেশে একের পর এক যখন ধর্ষণের ঘটনা ঘটে চলছে। এর মধ্যেই এবার গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রাজবাড়ির কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে। কেবল তা'ই নয়, ধর্ষণে ব্যর্থ হয়ে ওই গৃহবধূ ও তার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে এই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

আজ বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভুগী গৃহবধূ স্বপ্না আক্তার।

লিখিত বক্তব্যে তিনি জানান, তার বাড়ি মদাপুর ইউনিয়নের হাট মদাপুর গ্রামে। তার স্বামী মো. হযরত শেখ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবুল কালামের সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি করেন। এই সুবাধে চেয়ারম্যান তাদের বাড়ি যাওয়া আসা করতেন। এক সময় চেয়ারম্যানের কুনজর পড়ে আমার ওপর। তিনি বিভিন্ন সময়ে গোপনে আমাকে নানা প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিতে থাকেন। আমি তাতে রাজি না হয়ে বিষয়টি আমার স্বামীকে জানাই। এই কথা শুনে আমার স্বামী চেয়ারম্যানের কাছে জিজ্ঞাস করলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে চেয়ারম্যান আমার স্বামীকে হুমকি দিয়ে বলেন, যেকোনো উপায় হোক তোর বউয়ের সর্বনাশ করবো।

তিনি আরও অভিযোগ করেন, গত ১৬ মে রাতে আমার স্বামী ও শ্বশুর তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে আমার বাড়িতে আসে। আমি ঘরের বাইরে বের হলেই আমার মুখ, হাত-পা বেঁধে আমাকে শারীরিক নির্যাতন শুরু করে। একপর্যায়ে আমি কোনোভাবে মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে পালিয়ে যায়। এই ঘটনার পর আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আদালতে একটি মামলা দায়ের করি। এরপর থেকে চেয়ারম্যান আমাকে ও আমার পরিবারকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। তার ভয়ে আজ আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এই অবস্থায় ন্যায় বিচারের জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।

এই অভিযোগের বিষয়ে ইউপি চেয়ারম্যান আবুল কালামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
X
Fresh