• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘আত্রাই-রানীনগর ধানের শীষের সময় ছিল সন্ত্রাস খুনি ও জঙ্গিদের জনপদ’ 

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২০, ১৮:২৭
‘আত্রাই-রানীনগর ধানের শীষের সময় ছিল সন্ত্রাস খুনি ও জঙ্গিদের জনপদ’ 

গত ২৭ জুলাই নওগাঁর আত্রাই-রানীনগর উপজেলা আসনটির সংসদ সদস্য ইসরাফিল আলম ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করলে আসনটি শূন্য হয়। আগামী ১৭ অক্টোবর এই আসনটিতে উপ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে উপজেলাগুলোতে চলছে দলীয় প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা।

এদিকে জেলায় এবারই প্রথম ইভিএম এর মাধ্যমে ভোট প্রদান করবেন আসনটির ভোটাররা। আসনটিতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল এর নির্বাচনী প্রচারণায় ইতোমধ্যে যোগ দিয়ে প্রচারণার কাজ শুরু করেছেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। নির্বাচনী প্রচারণায় এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে তৃণমূল পর্যায়ে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মাঠে নেমেছেন তিনি।

বুধবার সকালে (১৪ অক্টোবর) জেলার রানীনগর উপজেলার রানীনগর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে এক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন তিনি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকায় মার্কায় ভোট দিয়ে আবারও এই আসনে নৌকা প্রতীককে বিজয়ী করে উন্নয়নের ধারা বজায় রাখার আহ্বান জানান এসএম কামাল হোসেন।

নির্বাচনী প্রচারণা শেষে আরটিভি নিউজকে এসএম কামাল হোসেন জানান, ধানের শীষের শাসন আমলের সময় আত্রাই-রানীনগর রক্তাক্ত জনপদ নামে পরিচিত ছিল। ২০০৮ সালে নৌকা বিজয়ী হওয়ার পর রক্তাত্ব জনপদ নামে পরিচিত এই আসনটি শান্তির জনপদে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন, বিএনপির শাসন আমলে এই আত্রাই রানীনগরে প্রায় সাড়ে ৪শ’ আওয়ামী নেতাকর্মীর উপর সর্বহারা নামে উঠিয়ে নিয়ে বিভিন্ন ভাবে শারীরিক নির্যাতন করেছে তারা। আত্রাই রানীনগর ছিল ধানের শীষের সময় সন্ত্রাসের জনপদ, খুনিদের জনপদ, জঙ্গিদের জনপদ। তাই আত্রাই রানীনগরবাসী আবারও পুনরায় এমন অবস্থায় ফিরে না যেয়ে ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনের মতো আগামী ১৭ অক্টোবর আসনটির উপ নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করবেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান হলেন এমপির এপিএস 
চাঁদপুরে উপনির্বাচনে মফিজুর রহমান চেয়ারম্যান নির্বাচিত
মুন্সীগঞ্জ পৌরসভার প্রথম নারী মেয়র আফরিন
নারায়ণগঞ্জে ইউপি উপনির্বাচনে ফল ঘোষণার পর সংঘর্ষ, যুবক নিহত
X
Fresh