• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২০, ১৮:২০
Three members, of bKash fraudsters arrested, rtv news
রংপুরে বিকাশ প্রতারক চক্রের গ্রেপ্তার তিন সদস্য

কখনও বিকাশ এজেন্ট কখনও বিকাশের কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া চক্রের প্রধান গোকুল মণ্ডলসহ তিন প্রতারককে রংপুর সিআইডি পুলিশের একটি দল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

বুধবার দুপুরে রংপুর নগরীর কেরানী পাড়াস্থ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস এসব তথ্য জানান।

সিআইডি জানায়, ২০১৯ সালের ডিসেম্বর মাসে এক ভুক্তভোগীর দায়ের করা মামলার তদন্ত করে গিয়ে সিআইডি পুলিশ বিকাশের প্রতারক চক্রের সন্ধান পায়। তারা জানতে পারে মূলত ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা সদরে প্রতারক চক্রের মূল ঘাঁটি। এখান থেকে সারা দেশে তারা প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এমনি তথ্যের ওপর ভিত্তি করে সিআইডির এস আই এস আই আহসান উল্লাহর নেতৃত্বে একটি দল ফরিদুপুর জেলার ভাঙ্গা উপজেলার দেওড়া এলাকা থেকে প্রতারক চক্রের প্রধান গোকুল মণ্ডল, আব্বাছ হোসেন ও ফিরোজ গাজীকে গ্রেপ্তার করা হয়। সিআইডির পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। তবে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুরো নেট ওয়ার্ক এর সঙ্গে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
X
Fresh