smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

রংপুরে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার

  রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৪ অক্টোবর ২০২০, ১৮:২০
Three members, of bKash fraudsters arrested, rtv news
রংপুরে বিকাশ প্রতারক চক্রের গ্রেপ্তার তিন সদস্য
কখনও বিকাশ এজেন্ট কখনও বিকাশের কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া চক্রের প্রধান গোকুল মণ্ডলসহ তিন প্রতারককে রংপুর সিআইডি পুলিশের একটি দল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

বুধবার দুপুরে রংপুর নগরীর কেরানী পাড়াস্থ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস এসব তথ্য জানান।

সিআইডি জানায়, ২০১৯ সালের ডিসেম্বর মাসে এক ভুক্তভোগীর দায়ের করা মামলার তদন্ত করে গিয়ে সিআইডি পুলিশ বিকাশের প্রতারক চক্রের সন্ধান পায়। তারা জানতে পারে মূলত ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা সদরে প্রতারক চক্রের মূল ঘাঁটি। এখান থেকে সারা দেশে তারা প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এমনি তথ্যের ওপর ভিত্তি করে সিআইডির এস আই এস আই আহসান উল্লাহর নেতৃত্বে একটি দল ফরিদুপুর জেলার ভাঙ্গা উপজেলার দেওড়া এলাকা থেকে প্রতারক চক্রের প্রধান গোকুল মণ্ডল, আব্বাছ হোসেন ও ফিরোজ গাজীকে গ্রেপ্তার করা হয়। সিআইডির পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। তবে  তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুরো নেট ওয়ার্ক এর সঙ্গে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করা হবে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়