• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

দেলোয়ার শ্যোন অ্যারেস্ট, ইউপি সদস্যর জামিন আবেদন নাকচ (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২০, ১৫:১৫

নোয়াখালীর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনী প্রধান দেলোয়ার হোসেনকে নির্যাতিন ওই নারীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তারের আবেদন মঞ্জুর করেছে আদালত।

দেলোয়ারকে সকাল সাড়ে ১১টায় জেলার এক নম্বর আদালতে উপস্থাপন করে উল্লেখিত দুই মামলায় শ্যোন এরেস্টের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই নোয়াখালী কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী।

এ বিষয়ে শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক তদন্ত কর্মকর্তার আবেদন মঞ্জুর করে দেলোয়ারকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর দায়ের করা আরেকটি মামলায় দেলোয়ারকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি সে।

নারী ও শিশু নির্যাতন মামলার ছয় নম্বর আসামি শামছুদ্দিন সুমনকে একই আদালতে উপস্থাপন করে তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারী ও শিশু নির্যাতন মামলার অপর আসামি ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ একই আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচার তা নাকচ করে দেন।

দুপুরে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি মামলার তিন নম্বর আসামি আবুল কালামের আদালতে তোলা হয়। বিকেলে বিচারকের কাছে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
X
Fresh