smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

এমপি নিক্সনের বিরুদ্ধে ডিসির অভিযোগ (ভিডিও)

  স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি নিউজ

|  ১৩ অক্টোবর ২০২০, ১৪:২৯ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২১:২১
ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার জেলার-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ বিভাগ ও নির্বাচন কমিশনকে চিঠি পাঠিয়েছেন। মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী দায়িত্ব পালনকালে কর্মকর্তাদের গালিগালাজ ও হুমকির অভিযোগ রয়েছে।

গতকাল সোমবার চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে ‘হুমকির’ ঘটনায় অভিযোগ করেন জেলা প্রশাসক।

অভিযোগের বিষয়ে চিঠি পাওয়া কথা জানিয়ে আজ মঙ্গলবার মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম বলেন, আমরা এ বিষয়ে নির্বাচন কমিশনকে চিঠি পাঠিয়েছি। এটি নির্বাচন সংক্রান্ত বিষয়। এখানে যদি কোনও আচরণবিধি ভঙ্গ হয়ে থাকে, সেটা নির্বাচন কমিশন দেখবে।

আরও পড়ুনঃ 

নিক্সনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: সিইসি

শাজাহান খান গণবাহিনীর ডাকাত ছিলেন, নিক্সনের বক্তব্যে তোলপাড় (ভিডিও)

আওয়ামী লীগ সভাপতিকে ছুরিকাঘাত, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন আটক

চিঠিতে বলা হয়, ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার স্বার্থে নির্বাচন কমিশন এবং স্থানীয় সহকারী রিটার্নিং অফিসারের চাহিদার পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় সংখ্যাক নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়। এ বিষয়ে মানহানিকর বক্তব্য দেন সংসদ সদস্য নিক্সন  চৌধুরী ও চরভদ্রাসন উপজেলা পরিষদের বিজয়ী চেয়ারম্যান মো. কাউছার এবং তার অনুসারীরা।

তাদের এ ধরনের আচরণ উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা-২০১৬ এর সুস্পষ্ট লঙ্ঘন মর্মে প্রতীয়মান হয় উল্লেখ করে ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়