smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

গৃহশিক্ষকের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে হাসপাতালে বাবা

  নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৩ অক্টোবর ২০২০, ১১:৪৩ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ১২:০৭
Injured father at the hospital
হাসপাতালে আহত বাবা
নড়াইলে নবম শ্রেণীর ছাত্রীর বাবার সাহসিকতায় শ্লীলতাহানির হাত থেকে রক্ষা পেল এক স্কুলছাত্রী। গভীররাতে মেয়ের ঘরে হানা দেয়া গৃহশিক্ষক এলাকার চিহ্নিত সন্ত্রাসী মিঠু বিশ্বাস। তাকে প্রতিহত করতে গিয়ে মিঠুর ধারালো অস্ত্রের আঘাতে আহত হন শিক্ষার্থীর বাবা কামরুজ্জামান।

এ সময় মিঠুকে স্থানীয়রা আটক করে পুলিশে হাতে তুলে দেন। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন। রোববার রাত ২টার দিকে সদর উপজেলার তুলারামপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। একই উপজেলার সিঙ্গিয়া গ্রামের বাসিন্দা মিঠু এর আগেও তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ গ্রামের এক ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ও তার বোন এবং দাদীকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেন।

আরও পড়ুনঃ 

কালিয়াকৈরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাবার ভয়ে ঘরে ফেরেনি দুই বোন, নানা পরিচয় দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণ

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি মিঠু নিজের কুমতলব হাসিল করতে নিজ এলাকার দূরবর্তী তুলরামপুরে রাজ ছদ্মনামে ব্যাংক কর্মচারী কামরুজ্জামানের নবম শ্রেণী পড়ুয়া মেয়ের জন্য গৃহশিক্ষক হিসেবে নিযুক্ত হন। সেখানে এক পর্যায়ে মেয়েকে নানা কুপ্রস্তাব দিতে শুরু করে। বিষয়টি বাবাকে জানালে মিঠুকে গৃহশিক্ষক থেকে বাদ দেয়া হয়। 

এতে ক্ষিপ্ত হয়ে মিঠু শিক্ষার্থীর বাবার মোবাইল ফোনে নানা হুমকি-ধমকির একপর্যায়ে সোমবার গভীর রাতে কৌশলে তার ঘরে প্রবেশ করে তার শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় সায়মার চিৎকারে কামরুজ্জমান মেয়েকে রক্ষা করতে ছুটে গেলে মিঠু নিজের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কামরুজ্জমানকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে মিঠুকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় সোমবার দুপুরে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

এর আগে, গত বছর ১৫ মার্চ মিঠু দলবল নিয়ে সিঙ্গিয়া গ্রামের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী রাবেয়াকে বাড়ি থেকে তুলে আনতে গিয়ে রাবেয়ার পরিবারের বাঁধারমুখে ব্যর্থ হয়ে রাবেয়া ও তার বোন তৃতীয় শ্রেণীর ছাত্রী হেনা ও তাদের দাদী জাহানারাকে এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় সে সময় এলাকাবাসী রাস্তায় নেমে মিঠু ও তার সাঙ্গপাঙ্গর বিচার দাবিতে নানা কর্মসূচি পালন করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, মিঠুর বিরুদ্ধে তিন নারীকে হত্যা চেষ্টাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় সোমবার দুপুরে নড়াইল সদর থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

জিএম/জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়