• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গণধর্ষণের লজ্জা সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২০, ২২:৪৯
Unable to bear the shame of gang rape, rtv news
প্রতীকী ছবি

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় গণধর্ষণের শাস্তি হিসেবে ২০ হাজার টাকা জরিমানা নির্ধারণের ঘটনায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেছে এক গৃহবধূ (১৭)।

মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আজ সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূর তিন মাস পূর্বে ভাষানচর ইউনিয়নে এক যুবকের সঙ্গে বিবাহ হয়। স্বামী ঢাকায় থাকায় আন্ধারমানিক এলাকায় সে বাবার বাসায় থাকতো। এরই মধ্যে তার সঙ্গে হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের আট নম্বর ওয়ার্ডের বাবুর পরিচয় হয়। সেই সুবাদে গতকাল রোববার রাতে বাবুর বন্ধু আন্ধারমানিক এলাকায় রাজীবের ঘরে গৃহবধূকে ডেকে নেয়া হয়। এরপর বাবু, রাজীব ও তাদের আরেক বন্ধু নাজমুল গৃহবধূকে গণধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য পরম ভূইয়া আজ সোমবার সকালে শালিস বৈঠক বসিয়ে ধর্ষকদের ২০ হাজার টাকা জরিমানা করে গৃহবধূকে পরিবারের জিম্মায় দিয়ে দেয়। পরে গৃহবধূ লজ্জায় বাসায় গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

দুপুর ১২টার দিকে গৃহবধূকে উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ওই গৃহবধূর দুলাভাই আবু বক্কর।

এছাড়া চিকিৎসকরা জানিয়েছেন, এখন পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। তাই তার অবস্থা সম্পর্কে বিস্তারিত বলা সম্ভব হচ্ছে না। কেননা সে প্রথমে আমাদের ধর্ষণের বিষয়টি জানায়নি।

হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হিজলা থানার ওসি (তদন্ত) তারেক হোসেন জানান, বিষয়টি পর্যবেক্ষণ করছি। এখন এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারছি না।

মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন আরটিভি নিউজকে বলেন, বিষয়টি শুনেছি।এখনও পরিবারের কাছ থেকে কোনও অভিযোগ পাওয়া যায়নি।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক আরটিভি নিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। আমরা স্থানীয়ভাবে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
ঘরে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা
গৃহবধূ হত্যা মামলার ৩ পরিকল্পনাকারী ঢাকায় গ্রেপ্তার
X
Fresh