smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

নারায়ণগঞ্জে সাংবাদিক হত্যায় গ্রেপ্তার ৩

  নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ অক্টোবর ২০২০, ১৩:৫৬
3 arrested for killing journalist in Narayanganj
নারায়ণগঞ্জে সাংবাদিক হত্যায় গ্রেপ্তার ৩
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তা এলাকায় ইলিয়াস নামের এক স্থানীয় সাংবাদিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল রোববার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনার পরপরই তুষার নামের ১ জনকে গ্রেপ্তার করা হয়। এরপরেই অভিযান চালিয়ে মিল্লাত আলী ও মিসির নামের আরও ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নারায়ণগঞ্জের বন্দর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহত সাংবাদিক ইলিয়াসের স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলায় গ্রেপ্তারকৃত তিনজনকে আজ (১২ অক্টোবর) আদালতে তোলা হবে।

জানা গেছে, নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন।
পরিবার ও স্থানীয় লোকজনের দেয়া তথ্যমতে, জিওধারা এলাকার মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে। সেই সাথে তারা মাদক ব্যবসা করে এমন সংবাদ প্রকাশ করে ইলিয়াস। এতে ক্ষিপ্ত হয় তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় তুষারকে আটক করেছে পুলিশ।
কেএফ/পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়