Mir cement
logo
  • ঢাকা রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২০, ১৯:৩৪
আপডেট : ১১ অক্টোবর ২০২০, ২০:০০

মেয়ের চিৎকার শুনে ছুটে এলেন মা, দৌড় দিলেন বাবা

Accused father with police
পুলিশের সঙ্গে অভিযুক্ত বাবা

কক্সবাজারের টেকনাফ সদরের নতুন পল্লান এলাকায় নিজের কিশোরী মেয়েকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে নুরুল আমিন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তি উপজেলা সদরের নতুন পল্লান পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

এই ঘটনায় অভিযুক্ত পিতা নুরুল আমিনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী কিশোরী। পরে শনিবার রাতে অভিযুক্ত পিতার বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম।

গ্রেপ্তারের পর তাকে আদালতের পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মেয়েকে একা পেলেই বিভিন্ন কু-প্রস্তাব দিত ও উত্যক্ত করত পিতা নুরুল আমিন। গত ১৬ সেপ্টেম্বর রাতে মেয়েকে নিজের ঘরে ডেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে সে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়ে চিৎকার শুরু করলে পালিয়ে যায় পিতা।

এদিকে মেয়ের চিৎকার শুনে ঘরে আসেন নুরুল আমিনের স্ত্রী। এ সময় তিনি মেয়ের কাছ থেকে স্বামীর অপকর্মের বিষয়ে জানতে পারেন। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে তার পিতার বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই হোসেন আহমদ জানান, শনিবার রাতে নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা নুরুল আমিনকে গ্রেফতার করে রবিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

জিএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS