• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন : ৩ আসামিকে নিয়ে ঘটনাস্থলে পিবিআই (ভিডিও)

আরটিভি নিউজ, নোয়াখালী প্রতিনিধি

  ১০ অক্টোবর ২০২০, ১৫:০১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা নির্যাতন ও পর্নগ্রাফি মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)তে হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সুস্থ তদন্তের জন্য আজ শনিবার (১০ অক্টোবর) সকালে ঘটনার প্রধান ৩ আসামি কালাম, বাদল ও সাজুকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআইয়ের তদন্তকারীদল। কালাম, বাদল ও সাজু ঘটনাস্থলে ঘটে যাওয়া ঘটনার বিবরণ দেন। সে সময় পিবিআইয়ের তদন্তকরীদল স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারসহ মোট ১১ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে আদালতের মাধ্যমে ৯ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে রাসেল, সোহাগ মেম্বার, আব্দুর রহিম ও রহমান আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ায় ৪ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গেল ২ সেপ্টেম্বর নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় নোয়াখালীসহ দেশব্যাপী আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূও দায়ের করা তিনটি মামলায় ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
যে কারণে জেল থেকে বের হয়েই স্ত্রীকে হত্যা করল স্বামী 
অপবাদ দিয়ে স্কুলশিক্ষককে খুঁটিতে বেঁধে নির্যাতন
প্রবাসীর বিরুদ্ধে স্ত্রীর জরায়ুতে মরিচ দিয়ে নির্যাতনের অভিযোগ
X
Fresh