smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

বখাটেকে জুতাপেটা করে মা এসে দেখেন মেয়ে ঝুলছে

  বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১০ অক্টোবর ২০২০, ১১:৪৩ | আপডেট : ১০ অক্টোবর ২০২০, ১২:০৬
বখাটেকে জুতাপেটা করে মা এসে দেখেন মেয়ে ঝুলছে
আত্মহত্যা
বরগুনার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামে বখাটেদের দ্বারা বারবার উত্ত্যক্তের শিকার এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

পুলিশ বখাটে রাকিবকে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আটক করেছে। রাকিব বুড়িরচর গ্রামের  আলমগীর হাওলাদারে ছেলে এবং মাদরাসা পড়ুয়া ছাত্র। 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জানান, ঘটনার পর বৃহস্পতিবার রাতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে আমরা আসামিকে গ্রেপ্তারে অভিযান শুরু করি। পরে শুক্রবার রাতে বুড়িরচর ইউনিয়নের পুরাঘাটা এলাকা থেকে বখাটে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

নিহত শিক্ষার্থীর মা জানান,  অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থীকে স্কুলে আসা ও যাওয়ার সময় উত্ত্যক্ত করতো মনির নামের এক বখাটে (২০)।

মনিরের বিরুদ্ধে মামলা হলে পুলিশ চার্জশিট দেয়। আদালতে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনী।  উল্টো মামলা তুলে নেওয়ার জন্য মনিরের সহযোগী চুন্নু ও জহিরসহ কয়েকজন তাকে হুমকি দেয়।

মামলা তুলে না নেওয়ায় কয়েক মাস যাবত ভয়ে ভয়ে তার মেয়ে বাড়ির বাইরে যেত।  এ সময় মনির চুন্নু, জহির ও রাকিবকে দিয়ে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো।

গেলো বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে স্কুলছাত্রী বাড়ি ফেরার সময় রাকিব পথরোধ করে অশালীন কথা বলে। বাড়ি এসে সে মাকে বিস্তারিত ঘটনা বলে।

আরও পড়ুনঃ

কিশোরী অপহরণ মামলায় গ্রেপ্তার বরগুনার সাংবাদিক

বরগুনায় কিশোরকে পিটিয়ে হত্যা

স্কুলছাত্রীর মা রাকিবকে খুঁজে বের করে প্রকাশ্যে জুতাপেটা করে। বাড়ি ফিরে এসে মা দেখেন ঘরের দরজা বন্ধ পেয়ে লোকজন নিয়ে দরজা খুলে দেখে তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাকিবের বাবা আলমগীর হাওলাদার একজন সাধারণ কৃষক। রাকিবই একমাত্র সন্তান। একসময় রাকিব মাদরাসায় ভর্তি হলেও পড়া শেষ না করে বাড়ি চলে আসে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়