smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

ফেনীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার

  ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৯ অক্টোবর ২০২০, ১৭:৫৪ | আপডেট : ০৯ অক্টোবর ২০২০, ১৮:১২
Uncle arrested for raping niece in Feni
ফেনীতে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার তমিজ উদ্দিন নয়ন
ফেনীর সোনাগাজীতে কিশোরী ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার তমিজ উদ্দিন নয়ন ধর্ষিতার বাবার চাচাতো ভাই। তিনি সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের ছানি মাঝির নতুন বাড়ির বাসিন্দা। নয়ন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং পেশায় কাঠ ব্যবসায়ী। 

অপরদিকে, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বয়স ১৪ বছর। সে স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে রাত ১১টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে সোনাগাজী থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সোনাগাজী থানার ওসি (তদন্ত) আবদুর রহিম সরকার।

মেয়েটির পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ১ তারিখ ভুক্তভোগী কিশোরী সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় জোর করে বাজারের নিজ দোকানে নিয়ে ধর্ষণ করে চাচা নয়ন। তার ভয়ে মেয়েটি এতদিন মুখ বুজে ছিল। গতকাল সকালে কিশোরীটি এ ব্যাপারে তার মাকে জানালে ঘটনাটি প্রকাশ পায়। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়। তবে নয়ন প্রভাবশালী বিধায় কেউ তার ব্যাপারে মুখ খুলতে রাজি হয়নি।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল পলাশ জানান, ধর্ষিতা মেয়েটির পরিবারের সদস্যরা থানায় গিয়ে অভিযোগ জানালে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন: 
হাতিয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১
হেল্পারের কাছে আশ্রয় চেয়ে বাসের ভেতর ধর্ষণের শিকার নারী
টাকা ধার আনতে গিয়ে ৭ বন্ধুর ধর্ষণের শিকার গৃহবধূ
অন্তঃসত্ত্বা হওয়ার পর ধর্ষণের কথা লুকিয়ে রাখতে পারলেন না বিধবা নারী

পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়