• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাভারে একই সময়ে জমজ বোনসহ ৩ মেয়েকে ধর্ষণ করে বাড়িওয়ালা 

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২০, ১১:১৯
In Savar, a landlord raped, 3 people, rtv news
তিনজনকে ধর্ষণে অভিযুক্ত হেলাল উদ্দিন শেখ

সাভারের আশুলিয়ায় তিন শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ধর্ষণকারীর নাম হেলাল উদ্দিন শেখ (৫৬)। তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

পুলিশ বলছে, আশুলিয়ার উত্তর মোল্ল্যাপাড়া এলাকায় হেলাল উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতো নয় বছরের বয়সের তিন জমজ শিশুর বাবা-মা। তারা পোষাক কারখানায় কাজ করেন।

শিশু তিনটির বাবা-মা পোশাক কারখানায় কাজে গেলে বাড়িওয়ালা হেলাল উদ্দিন চকলেট কিনে দেওয়ার কথা বলে গেল ছয় অক্টোবর তিন শিশুর মধ্যে দুইজনকে এবং পাশের অন্য এক শিশুকে বাড়িতে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে শিশু তিনটি অসুস্থ হয়ে পড়লে তারা তাদের বাবা-মাকে ধর্ষণের বিষয়টি খুলে বলে। শিশুরা তাদেও মা-বাবাকে জানায় ওই বাড়ির মালিক হেলাল উদ্দিন তাদের কিভাবে ডেকে নিয়েছে এবং ডেকে নেবার পর ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেছে।

এদিকে হেলাল উদ্দিন ভুক্তভোগী শিশুদের বাবা মাকে ধর্ষণের বিষয়টি কাউকে জানাতে নিষেধ করেন এবং ভয়ভীতি দেখিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

আরও পড়ুন :
অন্তঃসত্ত্বা হওয়ার পর ধর্ষণের কথা লুকিয়ে রাখতে পারলেন না বিধবা নারী
হেল্পারের কাছে আশ্রয় চেয়ে বাসের ভেতর ধর্ষণের শিকার নারী

এলাকাবাসী ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে রাতে পুলিশের জরুরি সেবা (৯৯৯) ফোন করলে তা তারা আশুলিয়া থানা পুলিশকে জানায়। আশুলিয়া থানা পুলিশ ধর্ষণের বিষয়টি জানতে পেরে রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী হেলাল উদ্দিনকে আটক করে।

এবং ধর্ষণের শিকার তিন শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠান পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুদের পরিবার ধর্ষণকারীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার জানান, শিশু ধর্ষণকারী ব্যক্তিদের আজ আদালতে পাঠানো হবে।

অন্যদিকে সাভারে বারো বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবাকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। ধর্ষণের এ ঘটনায় নির্যাতিতের মা বাদী হয়ে (০৮) অক্টোবর রাতে থানায় মামলা করেন। ধর্ষণের শিকার ওই শিশুকেও স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
শিশুখাদ্যে মাত্রাতিরিক্ত চিনি, ব্যাখ্যা দিলো নেসলে
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
X
Fresh