বউয়ের সঙ্গে ঝগড়া করে দুই শ্যালককে নদীতে ফেলে দিলেন দুলাভাই  

প্রকাশ | ০৮ অক্টোবর ২০২০, ২২:৪৮ | আপডেট: ০৮ অক্টোবর ২০২০, ২৩:০১

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ
অভিযুক্ত মোসলেম আলী

বরগুনার ঢলুয়া ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামে মোসলেম আলী (২৪) নামের এক ব্যক্তি স্ত্রী ও শালিকাদের সঙ্গে ঝগড়া করে হত্যার উদ্দেশ্যে দুই শিশু শ্যালককে বিষখালী নদীতে নিক্ষেপ করেছে। এলাকাবাসী ২ বছরের শিশু আফসানকে উদ্ধার করলেও রাত ১০ টা পর্যন্ত তল্লাশী করে ৭ বছরের শ্যালক আব্দুল্লাহকে উদ্ধার করতে পারেনি। মোসলেম আলী শ্যালকদের হত্যা চেষ্টার কথা স্বীকার করেছে।

ডালভাঙ্গা গ্রামের আবদুর রহিম জানিয়েছেন, মোসলেমের সাথে তার স্ত্রী ও শালিকাদের বৃহস্পতিবার সকালে ঝগড়া হয়। ঝগড়ার সূত্রধরে বিকেলে সকলের অজান্তে শ্যালক আব্দুল্লাহ ও আফসানকে নিয়ে বিষখালী নদীর পাড়ে ডালভাঙ্গা মোল্লার হোড়া নামক স্থানে নিয়ে আসে। প্রথমে আব্দুল্লাহকে নদীতে ফেলে দেয়। আব্দুল্লাহ তীরে ওঠার চেষ্টা করলে মোসলেম নদীতে নেমে তাকে পানিতে চুবিয়ে হত্যা করে। পরে আফসানকে ছুড়ে ফেলার শব্দ শুনে নদীর পাড়ে থাকা রহিম নামের এক জেলে ছুটে এলে মোসলেম নদীতে ঝাপ দেয়। এসময় আ. রহিমের ডাক-চিৎকারে লোকজন জড়ো হয়ে শিশু আফসানকে উদ্ধার এবং মোসলেমকে আটক করে। 

ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল টিটু জানান, সন্ধ্যার পরে তিনি বিষয়টি জানতে পেরে বরগুনা থানার ওসিকে অবহিত করেন। রাত ৯ টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে জনতার হাতে আটক মোসলেমকে থানায় নিয়ে যায়। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম তারিক জানিয়েছেন, মোসলেমকে তারা গ্রেফতার করেছেন। নিখোঁজ শিশুটি উদ্ধারে পুলিশ গ্রামবাসীকে সহায়তা করছে।

জিএ