• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফাঁকা বাড়িতে চতুর্থ শ্রেণির ছাত্রীকে দুইজনে মিলে ধর্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২০, ২১:২৭
rape
শিশু ধর্ষণ

টাঙ্গাইলের ভূঞাপুরে এবার চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার অর্জুনা ইউনিয়নে দুর্গম চরাঞ্চল বাসুদেবকোল গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের সিরাজ আলীর ছেলে গোলাম মোস্তফা ও ইউসুফ আলীর ছেলে ইসমাইল হোসেন বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

আজ (৮ অক্টোবর) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোলাম মোস্তফা ও ইসমাইল হোসেন বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গেল ৫ অক্টোবর দুপুর বেলা উপজেলার অর্জুনা ইউনিয়নে বাসুদেবকোল গ্রামের ইসমাঈল হোসেন ওই ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তার সাথে যোগ দেয় গোলাম মোস্তফা। বাড়ি ফাঁকা থাকায় তারা দু'জনে মিলে শিশুটিকে পালাক্রমে ধর্ষণ করে। কাউকে কিছু বললে মেরে ফেলার হুমকি দেয়া হয় তাকে।

আরও পড়ুন :

আজ সকালে শিশুটির পেট ব্যথা অনুভব হলে মা-বাবার কাছে সব কিছু খুলে বলে। পরে আজ বিকালে ওই মেয়ের বাবা বাদী হয়ে গোলাম মোস্তফা ও ইসমাইলের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে।

এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় গোলাম মোস্তফা ও ইসমাইলের বিরুদ্ধে মামলা হয়েছে। গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। ইসমাইলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
টাঙ্গাইলে তাপমাত্রা ৪০ ডিগ্রি, বিপর্যস্ত জনজীবন
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh