• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিজের ওপর নির্যাতনের বিচার চেয়ে অনশনে স্বর্ণ পদকপ্রাপ্ত কলেজছাত্রী

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২০, ১৬:৩২
A gold medal winning, college student, rtv news,Latest Rape news in Bangladesh
ঝালকাঠিতে থানার সামনে অনশনে বসছেন স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজছাত্রী নাছরিন আক্তার

ঝালকাঠিতে নির্যাতনকারীকে গ্রেপ্তারের দাবিতে থানার সামনে বসে অনশন করেছে এক কিশোরী। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে অনশনে বসে সে। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গেলো দুই অক্টোবর দুপুরে ঘরে ঢুকে স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজছাত্রী নাছরিন আক্তার সারার (১৭) ওপর হামলা চালায় যুবায়ের আদনান নামে এক যুবক।

এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা দায়ের করা হয়। মামলার এক সপ্তাহ পার হয়ে গেলেও পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো বিষয়টি মীমাংসার জন্য বিভিন্ন মহল থেকে চাপ দেওয়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে ওই কিশোরী প্ল্যাকার্ড হাতে নিয়ে থানার সামনেই অনশনে বসে।

আরও পড়ুন:
পরীক্ষা নেয়া অসম্ভব, তাই অটো পাস: প্রধানমন্ত্রী
যুবরাজ মোহাম্মদের পরিকল্পনা বাস্তবায়নে তেল উৎপাদন বাড়াতে চায় সৌদি

কারাদণ্ডের পাশাপাশি জরিমানাও দিতে হবে আসামিদের

তাকে দেখে থানার সামনে ভিড় করে অসংখ্য মানুষ। মীমাংসা নয়, নির্যাতনের বিচার দাবি করেন তিনি। পরে পুলিশ এসে ৭২ ঘণ্টার মধ্যে আসামি গ্রেপ্তারের আশ্বাস দিলে অনশন তুলে নেয় সারা।

সারা ঝালকাঠি আকলিমা মোয়াজ্জেম ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সারা জানায়, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের একটি মসজিদের ঈমাম জাকির হোসেনের ছেলে জুবায়ের আদনান বেশ কিছুদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাব প্রত্যাখ্যান করলে আদনান তার ওপর ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার দুপুরে জুবায়ের আদনান ফকিরবাড়ি সড়কের সারার বড় বোন আখিনুরের ভাড়া করা বাসার গিয়ে অতর্কিত হামলা চালায়।

মারধরের একপর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে, আদনান পালিয়ে যায়। খবর পেয়ে বড় বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।

অনশনে বসে সারা অভিযোগ করেন, মামলা তুলে নিতে তাঁর পরিবারকে জুবায়েরের সহযোগীরা চাপ প্রয়োগ করছে। এমনকি তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে।

ইতোমধ্যেই কয়েকটি ফেসবুক আইডি দিয়ে সারার নামে অপপ্রচার করা হচ্ছে। এ অবস্থা চলতে থাকলে তার আত্মহত্যা ছাড়া কোনও উপায় থাকবে না বলেও জানায় সারা।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন আরটিভি নিউজকে জানান, মামলার পরে পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করছে। আগামী ৭২ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তারের আশ্বাস দিলে অনশন তুলে নেন সারা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
বিশ্ববাজারে স্বর্ণের দাম কমলো
X
Fresh