smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

গৃহবধূকে র্ধষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

  পাবনা প্রতনিধি, আরটিভি নিউজ

|  ০৮ অক্টোবর ২০২০, ১১:৪০ | আপডেট : ০৮ অক্টোবর ২০২০, ১২:০২
Awami League leader, arrested for raping, rtv news
আসামি গ্রেপ্তার
পাবনার চাটমোহরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ গোলজার হোসেন (৩৫) নামের আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত গোলজার নাটোরের বড়াইগ্রামে উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে ও জোনাইল ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। চাটমোহর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আমিনুল ইসলাম মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের আব্দুর রহিম দুই বছর আগে ইরাকে পাড়ি জমান। সেখানে থেকে তার স্ত্রীর কাছে নিয়মিত টাকা পাঠাতেন।

আরও পড়ুন: 
মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছিল নাটোরের এই সন্ন্যাসী! (ভিডিও)
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: অভিযুক্ত ১০ জনকেই গ্রেপ্তার
রাজধানীতে চার শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে রিকশাচালক গ্রেপ্তার
দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার

এরই মধ্যে পাশর্বতী নাজিরপুর গ্রামের আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন আব্দুর রহিমের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এবং একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ ওই গৃহবধূর।

একপর্যায়ে গৃহবধূর অশ্লীল ছবি ভিডিও ধারণ করে তা প্রচারের ভয় দেখিয়ে বিভিন্ন সময় পাঁচ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন। গত এক মাস আগে আব্দুর রহিম বাড়ি ফিরে আসলে এবং টাকা-পয়সার হিসাব চান। তখন তার স্ত্রী জানায়, গোলজারের কাছে পাঁচ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। আব্দুর রহিম টাকা চাইলে গোলজার টালবাহানা করতে থাকেন। দুই অক্টোবর রহিম আবারও টাকা চাইতে গেলে গোলজার গং তাকে মারপিট করে আহত করেন। এ নিয়ে থানায় আব্দুর রহিম অভিযোগ দাখিল করলে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বুধবার বিকেলে ঘটনা মীমাংসার জন্য বৈঠকের আয়োজন করা হলে। ওই গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন। পরে বৈঠকের আয়োজন ভণ্ডুল হয়ে গেলে। ওই গৃহবধূ থানায় আওয়ামী লীগ নেতা গোলজার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযোগের বৃদ্ধিতে রাতেই অভিযান চালিয়ে পুলিশ আসামী গোলজার হোসেনকে গ্রেপ্তার করেন।

জিএম/জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়