logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২০, ১১:২৯
আপডেট : ০৮ অক্টোবর ২০২০, ১৩:৫১

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: অভিযুক্ত ১০ জনকেই গ্রেপ্তার

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: অভিযুক্ত ১০ জনকেই গ্রেপ্তার
ফাইল ছবি
বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মাঈন উদ্দিন সাহেদ নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এনিয়ে অভিযুক্ত ১০ জনকেই গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা-বাহিনী। এর মধ্যে ৭ জন এজাহারযুক্ত আসামি, দুইজন জড়িত থাকার সন্দেহে এবং তথ্য গোপন করায় স্থানীয় ইউপি সদস্য সোহাগ মেম্বারকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে সবশেষ বুধবার (৭ অক্টোবর) ভোরে কালাম ও রাতে সাহেদকে গ্রেপ্তার করা হয়। 

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম বলেন, ভোর সাড়ে পাঁচটার দিকে কালামকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেখানে সে আত্মগোপনে ছিল। কালাম দেলোয়ার বাহিনীর একজন সক্রিয় সদস্য বলেও স্বীকার করেছে। কালাম ওই গৃহবধূকে নির্যাতনের দিন ঘটনাস্থলে উপস্থিত ছিল। 
 
এছাড়া এ মামলার আরেক আসামি সাহেদকে গ্রেপ্তারের বিষয়ে  পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, ঘটনার পর থেকে সাহেদ এলাকাতেই আত্মগোপনে ছিল। গতকাল রাতে অভিযান চালিয়ে একলাশপুর থেকে তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, গেল ২ সেপ্টেম্বর তার সাবেক স্বামী গৃহবধূর সঙ্গে দেখা করতে আসলে তাকে অপরিচিত লোক দাবি করে তাকে বেঁধে ফেলে স্থানীয় ওই বখাটেরা। পরে ঘরের ভেতর ঢুকে ওই গৃহবধূকে বিবস্ত্র করে চালায় নির্যাতন। সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়া হয় সামাজিক মাধ্যমে।

জিএম/এসএস 

RTVPLUS