• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সড়কের সংস্কার না হওয়ায় নওগাঁর নিয়ামতপুরে দুর্ভোগে হাজারো পরিবার (ভিডিও)

অভি ইসলাম, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২০, ২২:৫০

নওগাঁয় নিয়ামতপুর উপজেলার গ্রামীণ সড়কগুলো সংস্কারের অভাবে বেহাল দশা হয়েছে। ফলে ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয়দের।

এদিকে ঝিনাইদহের শৈলকুপায় কর্তৃপক্ষের উদাসীনতার কারণে এলজিইডি’র পাকা সড়ক ধসে পড়েছে। ফলে আশপাশের কয়েকটি ইউনিয়নের শত শত মানুষের যাতায়াত চরমভাবে ব্যাহত হচ্ছে।

নওগাঁয় নিয়ামতপুর উপজেলার সড়কগুলোর বেহাল দশার ফলে আশপাশের প্রায় ৩৮টি গ্রামের ৩১ হাজার মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এলাকাবাসীরা বলেন, যখন বৃষ্টি হয় তখন এক এলাকা থেকে আরেক এলাকায় যাওয়া অসম্ভব হয়ে পড়ে। যারা ব্যবসা করে তারা মালামাল নিয়ে যাতায়াত করতে পারে না। এখানকার রাস্তাগুলো মাটির হওয়ার জন্য বৃষ্টি নামলে যাতায়াত করার মতো অবস্থা থাকে না। ।

এদিকে, ঝিনাইদহের শৈলকুপায় কুশবাড়িয়া গ্রামে পানি উন্নয়ন বোর্ড এর উদাসীনতায় খালের পাড় ভেঙ্গে এলজিইডি’র পাকা সড়ক ধ্বসে পড়েছে। ফলে আশপাশের কয়েকটি ইউনিয়নের শত শত মানুষের যাতায়াত চরমভাবে ব্যাহত হচ্ছে।

এলাকাবাসী জানান, এই রাস্তাটি আস্তে আস্তে খালের মধ্যে চলে যাচ্ছে। আমরা পানি উন্নয়ন বোর্ডকে জানিয়েছি কিন্তু তারা এই ব্যাপারে কোনও ব্যবস্থা নিচ্ছে না।

দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পানি উন্নয়ন বোর্ডেও নির্বাহী প্রকৌশলী সরোয়ার জাহান। তবে আশ্বাস নয় রাস্তা দ্রুত মেরামতের দাবি জানিয়েছে এলাকাবাসী।

এস/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬ কোটি টাকার সেতুর কাজ বন্ধ করে দিল যুবলীগ
X
Fresh