• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর উপহার পেলো সদ্যজাত কন্যা

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২০, ২১:১৭
The newborn daughter, received the gift, rtv news
প্রধানমন্ত্রীর সদ্যজাত কন্যা ও আশ্রয়দাতার হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিচ্ছেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা পেলো ঝিনাইদহের কালীগঞ্জে মানসিক প্রতিবন্ধী ও তার সদ্যজাত কন্যা শিশু ও তার আশ্রয়দাতা।

গতকাল বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া নগদ ৫৫ হাজার টাকা ও একটি ব্যাটারিচালিত ভ্যান পৌঁছে দেন ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

এ সময় স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহা, চিকিৎসক ও সাংবাদিকসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

প্রসঙ্গত, গেলো সপ্তাহে কালীগঞ্জের মায়াধরপুর গ্রামের রাস্তার পাশ থেকে অন্তঃস্বত্তা ও প্রতিবন্ধী নারীকে নিজ বাড়িতে আশ্রয় দেয় ওই গ্রামের দিনমজুর আমজাদ আলী।

শুক্রবার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিবন্ধী একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। আশ্রয় দেওয়া ও সন্তান প্রসবের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে প্রচার হলে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হয়।

এ বিষয়ে জেলা প্রশাসককে তার সার্বিক সহযোগিতার নির্দেশ দেয়া হয়। প্রধানমন্ত্রী উপহার পেয়ে খুশি দিনমজুর আমজাদ আলী। এদিকে মানসিক প্রতিবন্ধী ও তার কন্যা সন্তানের শারীরিক অবস্থা এখন ভালো বলে জানিয়েছেন চিকিৎসক।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
X
Fresh