logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

হিলিতে দুই ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জেল-জরিমানা

Mobile court raids
ভ্রাম্যমাণ আদালতের অভিযান
দিনাজপুরের হিলিতে অনুমোদন-হীনভাবে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জেল ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে ১টি ক্লিনিক ও ১টি ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে দেয় আদালত। 

সোমবার (৫ অক্টোবর) বিকেলে হিলির বিভিন্ন এলাকায় অবস্থিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে জেল ও জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম। এসময় তার সঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, সেনেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম বলেন, বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়। এসময় মেহেরুন নেছা নামের একটি ক্লিনিক লাইসেন্স ছাড়া এবং চিকিৎসক ও নার্সের সুবিধা ছাড়াই পরিচালনা করছিলেন। এই অপরাধে ওই ক্লিনিকের মালিককে ৭দিনের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ১৫ দিনের জেল  ও সেবা ডায়াগনস্টিক সেন্টারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে মডার্ন ডায়াগনস্টিক সেন্টার ও মেহেরুন নেছা ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়। 

জিএম

RTVPLUS