• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হিলিতে দুই ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জেল-জরিমানা

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ১০:৫৯
Mobile court raids
ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দিনাজপুরের হিলিতে অনুমোদন-হীনভাবে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার দায়ে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জেল ও জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে ১টি ক্লিনিক ও ১টি ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে দেয় আদালত।

সোমবার (৫ অক্টোবর) বিকেলে হিলির বিভিন্ন এলাকায় অবস্থিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে জেল ও জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম। এসময় তার সঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান, সেনেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম বলেন, বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়। এসময় মেহেরুন নেছা নামের একটি ক্লিনিক লাইসেন্স ছাড়া এবং চিকিৎসক ও নার্সের সুবিধা ছাড়াই পরিচালনা করছিলেন। এই অপরাধে ওই ক্লিনিকের মালিককে ৭দিনের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ১৫ দিনের জেল ও সেবা ডায়াগনস্টিক সেন্টারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে মডার্ন ডায়াগনস্টিক সেন্টার ও মেহেরুন নেছা ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নকল পণ্য সরবরাহের অভিযোগ, ২ জনের কারাদণ্ড
হিলিতে কমেছে পেঁয়াজের দাম, অপরিবর্তিত আদা-রসুনের দাম 
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু
হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি
X
Fresh