smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

মেয়ের সন্ধান জানতে চাওয়ায় বাবাকে পেটানোর ভিডিও ভাইরাল (ভিডিও)

  সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৬ অক্টোবর ২০২০, ০৯:৫৭ | আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ১৯:২৫
Injured old father
আহত বৃদ্ধা বাবা
সুনামগঞ্জে মেয়েকে ঘর থেকে তুলে নিয়ে কোথায় রাখা হয়েছে জানতে চাওয়াও বৃদ্ধ বাবাকে রড দিয়ে পিটিয়ে আহত করেছে এলাকার সন্ত্রাসী শামীম। ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

সোমবার (৫ অক্টোবর) মধ্যরাতে মেয়েটির বৃদ্ধা বাবা আনোয়ার আলীকে (৬৫) আলীগঞ্জ বাজারের ভাড়া বাসা থেকে তুলে নিয়ে যায় এবং  রড দিয়ে পিটিয়ে আহত করে একই উপজেলার পাইলগাও ইউনিয়নের গুতগাও গ্রামের আংগুর মিয়ার ছেলে ও তার লোকজন।

নির্যাতিতা মেয়েটির বাবা আনোয়ার আলী বলেন, হবিগঞ্জে জেলার নবীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামে একটি বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতো তার মেয়ে। শামীম মেয়েটিকে ৩০ সেপ্টেম্বর বিকেলে ওই বাসা থেকে তুলে নিয়ে যায়। এর পর থেকে মেয়ের খোঁজে পায়নি।

নবীগঞ্জ উপজেলার রাজাবাজ গ্রামের কবির মিয়ার সাথে মেয়ের বিয়ে দিয়েছিলাম। দুবছর আগে কবির মিয়া মেয়েটিকে তালাক দিয়েছে। স্বামী তালাক দেওয়ার একমাত্র ছেলেকে নিয়ে নিয়ে বাবার বাড়িতে অবস্থান করে। সেই সময় থেকে মেয়েকে বিরক্ত করতো শামীম। সোমবার সন্ধ্যার দিকে শামীমের কাছে গিয়ে মেয়ের বিষয়ে জানতে চাইলে, নির্যাতিতা মেয়ের বাবাকে শামীমের বাড়িতে নিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মেয়ের বৃদ্ধা বাবার সারা শরীরে রডের আঘাতের চিহ্ন রয়েছে। মেয়ের বাবা নির্যাতনের কথা স্বীকার করে বলেন, আলীগঞ্জ এলাকার ভাড়া বাসা থেকে তাকে গুতগাও গ্রামের শামীম, লিটন, লিয়াকত ও আক্কাইসহ সাথে আর দুজন তাকে ধরে নিয়ে যায় এবং রড দিয়ে পিটিয়ে আহত করে।

আরও পড়ুনঃ

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: ইউপি সদস্যসহ গ্রেপ্তার আরও ২

মেয়ের সন্ধান জানতে চাওয়ায় বাবাকে পেটানোর ভিডিও ভাইরাল

হিলিতে দুই ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জেল-জরিমানা

‘নোয়াখালীর ঘটনার জন্য থানার ওসিই দায়ী’

এলাকার বাসিন্দারা বলেন, শামীম একজন সন্ত্রাসী ও মাদকসেবী হিসেবে এলাকায় পরিচিত। সে ডাকাতিসহ নানান ধরনের অপরাধের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও থানাতে বেশ কয়েকটি মামলাও রয়েছে শামীমের নামে।

ইউনিয়ন চেয়ারম্যান হাজী মো. মখলুছ মিয়া বলেন, এই ঘটনার বিষয়টি এখনো তাকে কেউ জানায়নি। 

জগন্নাথপুর থানার দায়িত্বে থাকা ওসি মো. মুসলেহ উদ্দিন আহমেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। একই থানার এস আই আরিফ রেজা জানান, শামীম ও তার লোকজনদের ধরার জন্য রাত থেকে অভিযান শুরু করেছি, তার বাড়ি অভিযান চালিয়ে সেখানে তাকে পাওয়া যায়নি। 

জিএম/জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়