smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

স্বামীর সহযোগিতায় স্ত্রীকে ধর্ষণ মামলার ৩ আসামি গ্রেপ্তার

  জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৬ অক্টোবর ২০২০, ০৮:৩২ | আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ১০:০১
RAB press briefing
র‍্যাবের প্রেস ব্রিফিং
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি এলাকায় স্বামীর সহযোগিতায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ সংক্রান্ত মামলার প্রধান আসামিসহ তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

র‍্যাব -১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের আভিযানিক দল ৪ অক্টোবর রাতে জেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর মাদারগঞ্জ উপজেলার পশ্চিম তারতাপাড়া এলাকায় স্বামীর সহযোগিতায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। আসামিদের বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় ৪ অক্টোবর একটি মামলা দায়ের হয়। ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‍্যাব অভিযান পরিচালনা করে। 

আরও পড়ুন :
নানীকে অচেতন করে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
কোটালীপাড়ায় নবম শ্রেণির ছাত্রীকে দিনদুপুরে ধর্ষণ
মা-মেয়েকে দলবেঁধে ধর্ষণ: দুই যুবকের স্বীকারোক্তি
অন্তরঙ্গ ছবি দেখাবে বলাই কাল হলো বাবলীর
জয়পুরহাটে কিশোরীকে ধর্ষণ, আটক ১
ভিডিও ধারণ করে দিনের পর দিন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব

র‍্যাব স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান নির্ণয় করে ৪ অক্টোবর রাত ৭টা ৫ মিনিটের দিকে মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজার এলাকা থেকে মামলার ২নং আসামি মো. নুর নবী কারীকে (৪০) গ্রেপ্তার করে।
তারপর রাত ৯টা ৪০ মিনিটের দিকে জামালপুর সদর উপজেলার দিগপাইত এলাকা থেকে মামলার ১নং আসামি ভিকটিমের স্বামী মো. সুজন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে রাত ১১টা ৫৫ মিনিটের দিকে জেলার মাদারগঞ্জ উপজেলার পশ্চিম তারতাপাড়া এলাকা থেকে ৪নং আসামি মোছা. রাজিয়া বেগমকে (৩৫) গ্রেপ্তার করে র‍্যাব। 

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। আসামিদেরকে মাদারগঞ্জ থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। র্যাকবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়