smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

সুপারি চুরির অভিযোগে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে শিশু নির্যাতন

  জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ অক্টোবর ২০২০, ২৩:১৫
সুপারি চুরির অভিযোগে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে শিশু নির্যাতন
আহত সাজ্জাদ
জামালপুর পৌর শহরের লাঙ্গলজোড়া এলাকায় সুপারি চুরির অভিযোগে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে এক শিশুকে নির্যাতনের অভিযোগ ওঠেছে।

জানা যায়, জামালপুর পৌর শহরের লাঙ্গলজোড়া এলাকায় গাছ থেকে সুপারি চুরির অভিযোগে সাজ্জাদ (১১) নামে এক শিশুকে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে নির্যাতন করেছে স্থানীয় সাবেক কাউন্সিলর ভাতিজা সোহাগ খান (৪২)। 

সোহাগ খান সাবেক কাউন্সিলরের ভাই শাহজাহান খানের ছেলে। সোহাগ খান তাদের গাছের সুপারি চুরির অভিযোগে সাজ্জাদকে তার ছেলে নিহালকে দিয়ে লাঙ্গলজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ডেকে বাড়িতে নিয়ে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে নির্যাতন করে। পরে সে জ্ঞান হারিয়ে ফেললে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে সাজ্জাদের বাবা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আহত সাজ্জাদ লাঙ্গলজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং সে ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

আহত সাজ্জাদের বাবা জানান, আমার ছেলেকে সোহাগ খান, তার বাবা শাহজাহান খান এবং তার ছেলে নিহাল খান হত্যা করার জন্য গলায় রশি পেঁচিয়ে নির্মমভাবে মেরেছে। নির্যাতনকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি। 

জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. চিরঞ্জীব সরকার জানান, গলায় আঘাতের ক্ষত নিয়ে আসা সাজ্জাদ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে সিভিল সার্জন ও আবাসিক মেডিকেল অফিসার এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়