logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

নোয়াখালী নারীকে নির্যাতনের ঘটনায় পর্নোগ্রাফি আইনে আরেকটি মামলা

Another case under the Pornography, rtv news
নোয়াখালী
নোয়াখালীর একলাসপুরে নারীকে নির্যাতনের ভিডিও ধারণের ঘটনায় পর্নোগ্রাফি আইনে নয়জনকে আসামি করে আরেকটি মামলা করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নির্যাতিতাকে বিবস্ত্র করে মোবাইলে ছবি ধারণ ও তা ভাইরাল করার অপরাধে ওই নয় আসামির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

এই ঘটনার গ্রেপ্তার আবদুর রহিম ও রহমত উল্লাহকে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুলেন এবং তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাক আহমেদ দুটি মামলার প্রত্যেকটিতে সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

সোমবার (৫ সেপ্টম্বর) বিকেল ৪.৩০ মিনিটে দীর্ঘ শুনানির পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হক প্রতি মামলায় তিন দিন করে তাদের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দায়িত্ব থাকা কর্মকর্তা আদালত থেকে আসামি আবদুর রহিম ও রহমত উল্লাহকে রিমান্ডে বুঝে নিয়েছেন বলে কোর্টের রেকর্ড অফিসার জানিয়েছেন।

প্রসঙ্গত, গেলো ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে।

রোববার ঘটনাটি ফেসইবুকে ভাইরাল হলে তা জানাজানি হয়, এবং নির্যাতনের ঘটনায় নয়জকে আসামি করে মামলা করা হয়। এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে র্যা ব ও পুলিশ।

জিএম/জেবি

RTVPLUS