• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কিশোরগঞ্জে দুই সহোদরসহ ৪ জনের ফাঁসি

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২০, ২১:৫২
4 people including, two brothers were, rtv news
আদালত

কিশোরগঞ্জের করিমগঞ্জে একটি ডাকাতিসহ খুনের মামলায় আদালত দুই সহোদরসহ চারজনকে ফাঁসি ও চারজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সেইসাথে দণ্ডপ্রাপ্ত প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদণ্ডও প্রদান করা হয়েছে।

আজ সোমবার সকালে কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, করিমগঞ্জ উপজেলার সিংগুয়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে কাশেম ও তার সহোদর ভাই নজরুল, একই গ্রামের ফজলুর রহমানের ছেলে লিটন ও মৃত শুকুর মাহমুদের ছেলে ছাত্তার।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০০৬ সালের ২৩ এপ্রিল রাতে করিমগঞ্জ উপজেলার সিংগুয়া গ্রামের গণপূর্ত বিভাগের সাবেক কর্মচারী আব্দুর রহমান আমিনের বাড়িতে আসামিরা ডাকাতি করার জন্য ঢুকে। এ সময় আসামিরা আব্দুর রহমানকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

তার স্ত্রী নূরুন্নাহারকেও ছুরিকাঘাত করে আসামিরা। পরে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার, টেলিভিশনসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায়। প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে করিমগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নূরুন্নাহার বাদী হয়ে চিহ্নিত আটজনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। ২০০৮ সালের ২৮ জানুয়ারি সিআইডির এএসপি রফিকুল ইসলাম আটজনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে বসে টেলিস্কোপ তৈরি করল কিশোর ফারাবী 
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
মহিষকে পানি খাওয়াতে যাওয়ার পথে কিশোরের মৃত্যু 
বন্ধুদের সঙ্গে গোসলে নেমে আর ফিরল না লিয়ন
X
Fresh