• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

‘আমরা নিরীহ মানুষ, শুধু আল্লাহর কাছে বিচার চাই’

আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২০, ১১:৫১
বাদলকে ঢাকা ও দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর বাবা নূর ইসলাম বলেছেন, আমরা নিরীহ মানুষ। সন্ত্রাসীদের ভয়ে কোনো কথা বলার সাহস পাই না। আমি শুধু আল্লাহর কাছে বিচার চাই।

নিজের মেয়েকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে সোমবার সকালে তিনি গণমাধ্যমকে এ কথা বলেন।

এ ঘটনায় প্রধান আসামি বাদলসহ আরও চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার অন্যরা হলো-দেলোয়ার (২১), মো. আব্দুর রহিম (২০) ও মো. রহমত উল্যাহ (৩১)। বাদলকে ঢাকা ও দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ সোমবার ভোর রাতে গ্রেপ্তার করা হয়েছে। তার আগে গতকাল রোববার রাতে বাকি দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার ৩৩ দিন পর নয়জনকে আসামি করে রোববার (৫ অক্টোবর) দিনগত রাতে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে দুটি মামলা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন উর রশীদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের ৫টি ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেছে। অপরদিকে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আরও দুই আসামিকে গ্রেপ্তার করে র্যা ব। পুলিশ অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চালাচ্ছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। অভিযুক্তদের গ্রেপ্তারে এবং নির্যাতিতা পরিবারকে আইনি সহযোগিতা দিতে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

আরও পড়ুন:
নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল
নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দুই মামলা
বিবস্ত্র করে গৃহবধূকে নির্যাতন: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
পাথরঘাটায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh