• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় প্রস্তুত সরকার: রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি

  ০৩ অক্টোবর ২০২০, ১৭:৩৭
The government is ready to help the people affected by the disaster: Railway Minister
বন্যায় করতোয়া নদী ভাঙন এলাকা পরিদর্শন করেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন

রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, বন্যাসহ সকল প্রকার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদের সার্বিক সহায়তায় প্রস্তুত রয়েছে সরকার। নদী ভাঙন একটি প্রাকৃতিক দুর্যোগ। কৃষি জমি ও স্থাপনা রক্ষায় সরকার নদী ভাঙন রোধে নানা প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করেছে। নদী ভাঙন এলাকা যাতে ক্ষতিগ্রস্ত না হয়।

আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে জেলার বোদা ও দেবীগঞ্জ উপজেলাধীন সাম্প্রতিককালে আকষ্মিক বন্যায় করতোয়া নদী ভাঙন কবলিত এলাকা ও ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ফইজুর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুর রহি, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান ও বোদা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী প্রমুখ।

পরিদর্শন শেষে রেলপথমন্ত্রী পঞ্চগড়ের নদী ভাঙন রোধ ও ভাঙা সড়ক দ্রুত পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির নির্বাহী প্রকৌশলীগণকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্যোগ মোকাবিলায় আধুনিক প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে
৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল বাংলাদেশ গড়ে তোলার আশা প্রধানমন্ত্রীর
পাটগ্রামে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সহায়তা প্রদান
X
Fresh