• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কিশোরী অপহরণ মামলায় গ্রেপ্তার বরগুনার সাংবাদিক

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১৭:০১
Md. Abdul Azim
মো. আবদুল আজিম

কিশোরী অপহরণের অভিযোগে সময় টিভির স্টাফ রিপোর্টার মো. আবদুল আজিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরের দিকে আজিমকে পাঠানো হয়েছে বরগুনা কারাগারে।

শনিবার (৩ অক্টোবর) ভোর রাত ৪ টার দিকে মহিপুর থানা পুলিশ পর্যটন এলাকা কুয়াকাটার আবাসিক হোটেল গোল্ডেন ইন’র একটি কক্ষ থেকে আজিমকে গ্রেপ্তার করেছে। একই কক্ষ থেকে ওই কিশোরীকেও উদ্ধার করা হয়েছে।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানিয়েছেন, গ্রেপ্তারকৃত সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করায় বিষয়টি বরগুনা পুলিশ তাকে অবহিত করলে তারা কিশোরীকে উদ্ধার ও আজিমকে গ্রেপ্তার করে।

বরগুনা থানার ওসি তরিকুল ইসলাম তারেক জানিয়েছেন, বরগুনা পৌর শহরের নাথপট্টি সড়কের হিন্দু ধর্মাবলম্বী এক বস্ত্র ব্যবসায়ী, নবমশ্রেণী পড়ুয়া মেয়েকে অপহরণের অভিযোগে ২ অক্টোবর রাতে ৩ জনকে আসামি করে থানায় মামলা করেন। মামলায় সময় টিভির স্টাফ রিপোর্টার ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল আজিমকে প্রধান আসামী করা হয়।

অন্য আসামিরা হলেন, একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন টিটু ও আজিমের ব্যবসায়িক পার্টনার শুভ সেন। মহিপুর থানা পুলিশ শনিবার ভোর রাতে আজিমকে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধার করলে সকালে তাদেরকে বরগুনা থানায় নিয়ে আসা হয়। বেলা ১২ টার দিকে আজিমকে বরগুনা কারাগারে পাঠানো হয়েছে। কিশোরীকে তার বাবা-মায়ের জিম্মায় দেয়া হয়।

জিএম/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
X
Fresh