• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জীবিতকে মৃত দেখানোয় ৮ পুলিশ কর্মকর্তাকে তলব

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২০, ২১:১৬
Mamun
মামুন

নারায়ণগঞ্জে অপহরণ ও খুন হওয়ার ৬ বছর পর মামুনের জীবিত ফেরত আসার ঘটনায় পুলিশ, ডিবি ও সিআইডির ৮ কর্মকর্তাকে ৭ কার্য দিবসের মধ্যে লিখিত তদন্ত প্রতিবেদনসহ আদালতে হাজিরা হতে বলা হয়েছে। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এই আদেশ দেন।

নারায়ণগঞ্জ সিআইডি’র বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, মামলার শুরু থেকে শেষ পর্যন্ত পুলিশ, ডিবি ও সিআইডির আট কর্মকর্তা তদন্ত করেছেন। তারা হলেন ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান, গোয়েন্দা পুলিশ (ডিবি) এস আই মিজানুর রহমান, এস আই সফিকুর রহমান, এস আই আশরাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আফজাল হোসেন তালুকদার, নারায়ণগঞ্জ সিআইডির এস আই জিয়াউদ্দিন উজ্জলসহ দুই ঊর্ধ্বতন কর্মকর্তা। তাদেরকে আদালত তলব করেছে বলে নিশ্চিত করেন সিআইডির এ কর্মকর্তা।

২০১৪ সালের ১০ মে একটি নাম্বার থেকে ফোন পেয়ে চাঁদপুরের মতলব থেকে নারায়ণগঞ্জ চলে আসে মামুন। এর পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। এই ঘটনায় ২ বছর পর ২০১৬ সালের ৯ মে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে মামুনের পিতা আবুল কালাম। মামলায় আসামী করা হয় গার্মেন্টসকর্মী তাসলিমা, তার বাবা রহমত উল্লাহ, ভাই রফিক, খালাতো ভাই সোহেল, সাগর ও তার মামা সাত্তার মোল্লাকে। এর মধ্যে তাসলিমা দেড় বছর, তার বাবা ১ বছর এবং অন্যরাও বিভিন্ন মেয়াদে কারাভোগ করেন। গত ৩০ সেপ্টেম্বর বুধবার সেই মামুন জীবিত হাজির হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আরও পড়ুন:
‘মামুন তো ফিরে আসছে, আমার গর্ভের নষ্ট হওয়া সন্তান কী ফিরে আসবে?’

কেএফ /জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
মাদক কারবারে সংশ্লিষ্ট বদির দুই ভাই, জানালো সিআইডি 
সেই দুই রেস্টুরেন্টের মালিক গ্রেপ্তার
প্রতারণা করে গড়া অর্থ-সম্পদ সব ফ্রিজ হবে : সিআইডি প্রধান
X
Fresh