• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে মা-ছেলে হত্যার ঘটনায় মূলহোতা গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২০, ১৮:৩২
Mulhota arrested, in Chittagong mother, rtv news
চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানায় পাঠানিয়া গোদা এলাকায় মা ও ছেলেকে হত্যার ঘটনার গ্রেপ্তার ফারুক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানায় পাঠানিয়া গোদা এলাকায় মা ও ছেলেকে হত্যার ঘটনার প্রধান আসামি ফারুককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে ফারুক মামলার বাদী ময়ূরীর মাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দিতো। ফারুক ক্রাইম সিরিয়াল দেখে খুনে অনুপ্রাণিত হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ফারুক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জোড়া খুনের ঘটনা স্বীকার করেছে। ফারুক হত্যাকাণ্ডের পরে প্রথমে খাগড়াছড়ি যায়। সেখান থেকে ঢাকায় পালিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আকবরশাহ থানার পাক্কার মাথা এলাকা থেকে ফারুককে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তারা বলেন, বিভিন্ন সময় ফারুকের সঙ্গে ঝগড়া হতো পাতানো বোন গুলনাহারের। এরই একপর্যায়ে তাকে হত্যা করে ফারুক।

হত্যার বিষয়টি ৯ বছরের ছেলে রিফাত দেখে ফেলোয় তাকেও নৃশংসভাবে খুন করা হয়। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব। গেলো ২৪ আগস্ট নগরীর চান্দগাঁও থানা এলাকার নিজ বাসায় মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিডিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ 
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
নারী কর্মীদের বোরকা ও নেকাব পরা নিষিদ্ধ করল চট্টগ্রাম চক্ষু হাসপাতাল
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
X
Fresh