• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলা

কালিয়াকৈর সংবাদদাতা

  ০১ অক্টোবর ২০২০, ১৫:২৫
A case of attempted, rape of a schoolgirl, rtv news
গাজীপুর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর রাঙ্গামাটি এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ছাত্রীর মা (আনোয়ারা) বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার রাঙ্গামাটি এলাকার ইয়ানুছ মিয়ার ছেলে লম্পট শিহাব (১৮) বেশ কয়েক মাস ধরে একই এলাকার উত্তর রাঙ্গামাটি গ্রামের মৃত সাহেদ আলী ব্যাপারীর মেয়েকে কুপ্রস্তাব দিতো।

সেইসঙ্গে রাস্তা-ঘাটসহ বিভিন্ন স্থানে উত্ত্যক্ত করে আসছিল। মেয়েটি বাড়ির পাশেই সিনাবহ আইডিয়াল ক্যাডেট স্কুলে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করত। ২২ সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মেয়েটি নিজঘর থেকে বাহির হয়ে টয়লেটে যায়। টয়লেট শেষে ঘরে ফিরে দরজা বন্ধ করে শুয়ে পড়ে। লম্পট সিপাত আগে থেকেই উৎ পেতে ছিল ।

পরে ওই লম্পট ঘরের ভেতর লুকিয়ে থাকা শিহাব, মেয়েটির শরীরে স্পর্শ করলে সঙ্গে সঙ্গে তার ঘুম ভেঙে যায়। পরে লম্পট শিহাব অসৎ উদ্দেশ্য নিয়ে মেয়েটির হাত-মুখ চেপে ধর্ষণ করার চেষ্টা চালায়।এ সময় মেয়েটি চিৎকার করলে শিহাব দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির মা আনোয়ারা বেগম থানায় একটি মামলা দায়ের করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh