• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

করোনায় বাবাকে হারালেন অভিনেতা আফরান নিশো

টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২০, ০৯:৫৯
Actor Afran Nisho lost his father in Corona
আফরান নিশো

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বাবা, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মিয়া ভোলা।

আজ ভোরে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে ছাব্বিশা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন টাঙ্গাইল- ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

আব্দুল হামিদ মিয়া ভোলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। এছাড়া তিনি করোনায়ও আক্রান্ত ছিলেন। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই আজ ভোররাতে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ মিয়া ভোলার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবুসহ অনেকে।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh