• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণের অভিযোগ স্বীকার করলেন চান্দু

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৬
Chandu admitted, the allegation,rtv news
পুলিশের হাতে গ্রেপ্তার চান্দু

দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন চট্টগ্রামের ডবলমুরিং থানার কিশোরী ধর্ষণ মামলার মূল অভিযুক্ত চান্দু মিয়া।

আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ খাইরুল আমীনের আদালতে চান্দু জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ডবলমুরিং থানার এসআই নুরুল ইসলাম। বাকি তিন আসামির রিমান্ড শুনানি পরে হবে বলে জানিয়েছেন তিনি। এর আগে চট্টগ্রাম নগরীতে কথিত বান্ধবীর পাহারায় তরুণীকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তকে চান্দুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভোর রাতে নগরীর পতেঙ্গার নিজাম উদ্দিন আউলিয়া মার্কেটের পাশের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর সে খালার বাসায় আত্মগোপনে ছিল। ধর্ষণের ঘটনায় এক তরুণীসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল অভিযুক্ত চান্দু মিয়ার বাসা নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালাপাড়া এক নম্বর গলিতে।

এর আগে রোববার রাতে চান্দু মিয়ার বাসায় আনুমানিক ২০ বছরের এক তরুণী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ডবলমুরিং থানায় চারজনকে আসামি করে মামলা হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

চান্দু মিয়ার চারতলা বাড়িতে ভাড়া থাকেন নুরী নামে কথিত বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের স্বীকার হন ওই তরুণী। রাত সাড়ে নয়টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিল নুরী। পরে চান্দু মেয়েটিকে ধর্ষণ করে।

জেবি/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
X
Fresh