smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

স্কুলছাত্রীকে জড়িয়ে ধরল চেয়ারম্যানের ছেলে, ভিডিও ভাইরাল

  পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৭ | আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫২
The video of the chairman's, son embracing, trv news
ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের ছেলের কর্মকাণ্ডের বিরুদ্ধে মানববন্ধন
পিরোজপুরের স্বরূপকাঠির আটঘর-কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের ছেলে শক্তি সিকদারের (১৯) মাদকসেবন ও স্কুলছাত্রীকে জড়িয়ে ধরার ছবি ও ভাগিনা প্রান্ত বড়ালের (১৮) মাদকসেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) ভাইরাল হয়েছে।

চেয়ারম্যানের পরিবারের লোকজনের এ ধরনের অপরাধ কর্মকাণ্ডে জড়িত থাকায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা এলাকার শান্তিশৃঙ্খলা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন। চেয়ারম্যানের পরিবারের লোকজনের এহেন কর্মকাণ্ডে জড়িত থাকার প্রতিবাদে এলাকাবাসী সর্বস্তরের জনগণের ব্যানারে আজ মঙ্গলবার  কুড়িয়ানা বাজারের প্রধান সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে ওই ইউনিয়নের নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মনববন্ধন শেষে কুড়িয়ানা বাজারস্থ আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শংকর প্রসাদ হালদার, মো. হাফিজুর রহমান, তাপশ মজুমদার, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম ও সুব্রত চক্রবর্তী।

বক্তারা চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনের দুর্নীতি, সন্ত্রাস, ঘুষ বাণিজ্যসহ মাদকের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ এনে চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সরকার ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এসব অভিযোগের ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার ভাগিনার মাদকসেবনের কথা অস্বীকার করে বলেন, আমার প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে ভাগিনাকে মাদকের সঙ্গে সম্পৃক্ত করেছে এবং আমার ছেলে বর্তমানে ভারতে থাকে তার বিরুদ্ধেও মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। তিনি তার বিরুদ্ধে আনা অন্যসব অভিযোগ অস্বীকার করেন।

এ ব্যাপারে নেছারাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, ঘটনাটি আমিও লোকমুখে শুনেছি, আমাদের তদন্ত চলছে। মাদকের যারাই জড়িত হবে সে যেই হোক তাকে কোনও প্রকার ছাড় দেয়া হবে না।

উল্লেখ্য, আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন চেয়ারম্যান শেখর কুমার সিকদারের ছেলে শক্তি সিকদারের মাদকসেবন ও স্কুলছাত্রীকে জড়িয়ে ধরার ছবি ও ভাগিনা প্রান্ত বড়ালের (১৮) মাদকসেবনের ২২ সেকেন্ডর একটি ভিডিও গেলো কয়েক দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) ভাইরাল হয়। এরপর থেকেই এলাকায় চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনের নানা ধরনের অপকর্মের সমালোচনা শুরু হয়েছে। 

জেবি/এম 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়