• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাত্র ১০ হাজার টাকার জন্য!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৮
For only 10 thousand, rupees!, rtv news, rtv news
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর থেকে নাসরিন আক্তার (২২) নামে এক অন্তঃসত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে আনা হয়েছে।

নিহত নাসরিন জেলার সদর উপজেলার নাটাই ইউপির পয়াগ গাছতলা গ্রামের ওসমান মিয়ার মেয়ে।নিহতের পরিবারের লোকজন জানায়, গেলো তিন বছর আগে নবীনগর উপজেলার শিবপুর খায়ের বাড়ির মো. আবুল খায়েরের ছেলে আতিকুর রহমানের (২৭) সঙ্গে বিয়ে হয় নাসরিনের।

তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই তার স্বামী যৌতুকের জন্য বিভিন্ন সময় তাকে নির্যাতন চালিয়ে আসছিল। বিষয়টি একাধিকবার পারিবারিকভাবে মীমাংসা করা হলেও কোনও সুফল পাওয়া যায়নি।

গেলো কিছুদিন আগেও আতিকুর তার স্ত্রীর কাছে ১০ হাজার টাকা দাবি করে। গতকাল সোমবার সন্ধ্যায় নাসরিনের শ্বশুড় বাড়ি থেকে খবর আসে সে ফাঁসিতে ঝুলেছে। গৃহবধূর পরিবারের অভিযোগ নাসরিনকে হত্যা করা হয়েছে। তারা এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচারের দাবি জানান।

এ বিষয়ে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, পারিবারিক কলহের কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

জেবি/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
পাথরঘাটায় ৫ কোটি টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস  
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
X
Fresh