• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বান্ধবীর পাহারায় তরুণী ধর্ষণ: মূল অভিযুক্ত চান্দু মিয়া আটক (ভিডিও)

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৩২
Rape of a young woman in the custody of his girlfriend: The main accused Chandu Mia was arrested
ধর্ষণের ঘটনায় এক তরুণীসহ গতকাল আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে

চট্টগ্রাম নগরীতে কথিত বান্ধবীর পাহারায় তরুণীকে ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তকে চান্দুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে নগরীর পতেঙ্গার নিজাম উদ্দিন আউলিয়া মার্কেটের পাশের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর সে খালার বাসায় আত্মগোপনে ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডবলমুরিং থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম বলেন, এ নিয়ে ধর্ষণের ঘটনায় এক তরুণীসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল অভিযুক্ত চান্দু মিয়ার বাসা নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালাপাড়া এক নম্বর গলিতে।

চান্দু মিয়া ওই থানায় কর্মরত অবস্থায় বরখাস্ত হওয়া উপ-পরিদর্শক (এসআই) হেলালের সোর্স হিসেবে এলাকায় পরিচিত ছিল বলে জানা গেছে।

এর আগে রোববার রাতে চান্দু মিয়ার বাসায় আনুমানিক ২০ বছরের এক তরুণী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ডবলমুরিং থানায় চারজনকে আসামি করে মামলা হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে।

চান্দু মিয়ার চারতলা বাড়ির ভাড়াটিয়া নুরী নামে কথিত বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন ঐ তরুণী। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারায় ছিল নুরী। তখন চান্দু মেয়েটিকে ধর্ষণ করে।

আরও পড়ুন

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
X
Fresh