• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরও ৪ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৬
কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরও ৪ জন গ্রেপ্তার
ফাইল ছবি

কুষ্টিয়ায় বহুল আলোচিত এনআইডি জালিয়াতির মাধ্যমে এক ব্যক্তির জমি হাতিয়ে নেয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আরও দুই আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে সিআইডি।

আজ সোমবর দুপুর পর্যন্ত অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হলো- খয়বার শেখ ও রঙ্গিলা খাতুন এবং তদন্তে নাম আসা হারুন-অর-রশিদ ও হুর আলী। এর আগে একই মামলা ৭ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এসআই সুজিত কুমার ঘোষ জানান, গতকাল রাত থেকে আজ দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ৪ আসামির মধ্যে এজাহার নামীয় এক আসামি খয়বার শেখ ও তদন্তে নাম আসা হারুন অর রশিদকে আদালতে নেয়া হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

তদন্ত কর্মকর্তা জানান, আসামিরা আদালতে দেয়া স্বীকারোক্তিতে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা অধিকতর তদন্তে ভূমিকা রাখবে।

গত ৩ সেপ্টেম্বর কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকার এমএমএ ওয়াদুদ নামে এক ব্যক্তির বিপুল টাকার সম্পদ জালিয়াতি করে একটি চক্র। পরে পুলিশ ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। গ্রেপ্তার হয় কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনসহ ৭ জন। গত ১৬ সেপ্টেম্বর পুলিশ মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। বর্তমানে মামলাটির তদন্ত করছে সিআইডি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh